সোনাইমুড়ীতে চুরির অটোরিকশাসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২৩, ১৪:৪৪

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে অটোরিকশা চোরাই দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই মিশুক অটোরিকশা ও অটোরিকশার দুটি ব্যাটারি জব্দ করা হয়।

রবিবার সকালে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরআগে শনিবার দিবাগত রাতে মনোহরগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের রাজীবপুর পশ্চিম পাড়ার নেয়ামত উল্যাহ ব্যাপারী বাড়ির সোলাইমানের ছেলে মো. দয়াল (২৪) ও একই উপজেলার জাওড়া এলাকার আসলাম ব্যাপারী বাড়ির মোবারক হোসেনের ছেলে তৌহিদ উল্যাহ (৪০)।

পুলিশ জানায়, নোয়াখালী ও কুমিল্লাসহ আশেপাশের অন্যান্য জেলা থেকে অটোরিকশা চুরি করে তা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এ চক্রের সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালায় সোনাইমুড়ী থানা পুলিশ।

অভিযানকালে সোনাইমুড়ী ও মনোহরগঞ্জ এলাকার পৃথকস্থান থেকে ওই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি চোরাইকৃত অটোরিকশা ও দুটি রিকশার ব্যাটারি জব্দ করা হয়।

আরও পড়ুন: আখাউড়া রেল স্টেশনের ফুট ওভারব্রিজে র‌্যাম্প নির্মাণের দাবি

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জিয়া বলেন, রবিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এ অটোরিকশা চোরাই দলের অপর সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :