রাজবাড়ীতে ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০২৩, ১২:৫৪ | প্রকাশিত : ২৪ জুলাই ২০২৩, ১২:২০

রাজবাড়ীর পাংশা হাইওয়ে থানার সামনে সড়কের ওপর দুর্ঘটনাকবলিত দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় কাজী মুর্তজা হামিম নিপুন (৫০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

রবিবার রাত ১০টার দিকে কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজী মুর্তজা হামিম নিপুন কালুখালীর রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তার বাড়ি রতনদিয়া গ্রামে।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, থানার ভেতরে জায়গা না হওয়াতে বিভিন্ন সময়ে দুর্ঘটনাকবলিত গাড়িগুলো থানার সামনে সড়ক থেকে কিছুটা দূরে রাখা হয়। সেই গাড়িতে কেউ এসে ধাক্কা দিলে আমাদের কিছু করার থাকে না। দুর্ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই আমাদের পুলিশ সদস্যরা দুজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। তবে সেসময় কারো অবস্থাই এতটা গুরুতর ছিল না।

নিহত শিক্ষকের সহকর্মী মো. নাজমুল হাসান বলেন, কাজী মুর্তজা হামিম নিপুনের ছেলে ইমন রাজবাড়ী সরকারি কলেজে এইচএসসি প্রথম বর্ষে পড়ে। রাজবাড়ী শহরে সে তার ফুপুর বাড়িতে থাকে। রাতে ওই বাড়ি থেকে ইমনকে নিয়ে মোটরসাইকেলে করে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে কালুখালীর রতনদিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন স্কুলশিক্ষক নিপুন। পথে পাংশা হাইওয়ে থানার সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের হেডলাইটের আলো তার চোখে লাগে।

এসময় তিনি নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুর্ঘটনাকবলিত একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি মাথায় আঘাত পান। হাইওয়ে পুলিশের সদস্যরা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সদর হাসপাতাল থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার ছেলে ইমন সুস্থ রয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :