টলিউড নায়িকা মিমির উজ্জ্বল ত্বকের রহস্য জানলে অবাক হবেন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ০৯:৪৯

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। কিছুদিন আগেই কলকাতার অভিনেত্রী এবং যাদবপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তী কথা দিয়েছিলেন, তিনি তার ‘সিক্রেট’ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার সামনে আনবেন।

যেমন বলা তেমনি কাজ। ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে এক এক করে নিজের গোপন কথা সবার সামনে তুলে ধরছেন ওপার বাংলার দুষ্টু মিষ্টি নায়িকা মিমি। সেই ধারাবাহিকতায় এবার তিনি জানালেন তার উজ্জ্বল ত্বকের রহস্য। এটা মিমির তিন নম্বর সিক্রেট।

ত্বক উজ্জ্বল রাখতে অভিনেত্রীর একটাই পরামর্শ, ‘পানি খান, হাইড্রেটেড থাকুন’। মিমি ইনস্টাগ্রামে একটি ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে শুটিংয়ের ফাঁকে বিভিন্ন সময় বারবার তাকে পানি এবং জুস খেতে দেখা গেছে। তার উজ্জ্বল, প্রাণবন্ত ত্বকের রহস্য পর্যাপ্ত পানি পান।

অর্থাৎ, ত্বক উজ্জ্বল আর প্রাণবন্ত রাখতে মানুষ যেখানে হাজার হাজার টাকা খরচা করেন, নিয়মিত পার্লারে যান ত্বকের যত্ন নিতে, এ ক্রিম সে ক্রিম মাখেন- সেখানে বিনামূল্যের পানিই ত্বক উজ্জ্বল রাখতে সিদ্ধহস্ত। এটা অবাক হওয়াই বিষয়।

এর আগে প্রথমে নিজের পিৎজা সিক্রেট সামনে এনেছিলেন মিমি চক্রবর্তী। তারপর সিক্রেট-টু’তে তিনি জানিয়েছেন তার ‘আম জিন্দেগি’র কথা। সিক্রেট-থ্রি’তে দিলেন সুন্দর ত্বক ধরে রাখার পরামর্শ।

এদিকে, বর্তমানে খুব কমই মিমিকে রুপালি পর্দায় দেখা যাচ্ছে। তিনি পশ্চিমবঙ্গের যাদবপুরের সংসদ সদস্য। ২০১৮ সালের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন তৃণমূলের প্রার্থী হিসেবে। সিনেমা কমিয়ে রাজনীতিতেই বেশি ব্যস্ত অভিনেত্রী।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :