রজনীকান্তের জীবনের সবচেয়ে বড় ভুল কী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২৩, ১১:২৯ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ১১:২৪

তিনি ‘থালাইভা’ রজনীকান্ত। রঙিন দুনিয়ার এই তারকার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। গত শুক্রবার চেন্নাইয়ের নেহেরু স্টেডিয়ামে নিজের আগামী ছবি ‘জেলার’-এর অডিও লঞ্চের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রজনীকান্ত। সেখানেই নিজের ব্যক্তিগত অভ্যাস নিয়ে অকপটে কথা বলেন অভিনেতা।

কী বলেছেন ‘থালাইভা’?

অনুষ্ঠানে নিজের জীবনের সবচেয়ে বড় ভুল নিয়ে কথা বলেছেন রজনীকান্ত। দক্ষিণী সুপারস্টার তার অনুরাগীদের অ্যালকোহলের অপব্যবহার না করে দায়িত্বের সঙ্গে জীবনকে উপভোগ করতে বলেন। রজনীকান্ত বলেন, ‘আমার জীবনে মদ না থাকলে আমি সমাজের সেবা করতাম। মদ্যপান আমার জীবনের সবচেয়ে বড় ভুল।’

২০১৮ সালে রজনীকান্ত তার ছবি ‘কালা’ তে মদ্যপানের ক্ষতিকর দিক তুলে ধরেছিলেন। ছবিতে তার চরিত্রটি এমন যে, যিনি মাতাল হওয়ার পর অসতর্কতার কারণে নিজের স্ত্রীকে হারিয়ে ফেলেন। সেখানেই প্রথমবার অভিনেতা অ্যালকোহল এবং সিগারেটকে স্টাইল স্টেটমেন্ট হিসাবে ব্যবহার করেছিলেন।

তবে সেই ছবিতে তার চরিত্রটি খারাপ দৃষ্টিভঙ্গিতেই তুলে ধরা হয়েছিল।

রজনীকান্ত বলেন, ‘জেলার’ ছবিটি পরিচালক নেলসন দিলীপকুমারের শেষ ছবি। তবে এই ছবি নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল পরিচালককে। এদিন সে বিষয়েও মুখ খোলেন তিনি। তবে ছবিটি হিট হবে বলেই আশা প্রকাশ করেন রজনীকান্ত।

ছবিতে আরও রয়েছেন জ্যাকি শ্রফ, রাম্যা কৃষ্ণান, মোহনলাল, শিবরাজকুমার, বসন্ত রবি এবং তামান্না। ‘জেলার’ ছবিটি আগামী ১০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এটির প্রযোজনায় রয়েছে সান পিকচার্স।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :