বিএনপি এডিস মশার চেয়েও ভয়াবহ: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২৩, ১৬:৩১

বিএনপি ডেঙ্গু রোগের ভাইরাস বহনকারী এডিস মশার চেয়েও ভয়াবহ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার ফার্মগেট খামারবাড়ি গোল চত্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে এডিস মশা নিধন ও সচেতনতা বৃদ্ধির দেশব্যাপী কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানের আয়োজন করে কৃষকলীগ।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ এবং কৃষকলীগ দেশ ও মানবতার কল্যাণে সব সময় বাংলাদেশের জনগণের পাশে কাজ করে চলেছে। ডেঙ্গু রোগের ভাইরাস বহনকারী এডিস মশা নিধনের এই যুদ্ধেও বাংলাদেশ আওয়ামী লীগ এবং কৃষক লীগসহ সকল সহযোগী সংগঠন মাঠে একসাথে কাজ করছে। তবে এই এডিস মশার চাইতেও ভয়াবহ নাম বিএনপি। দেশের জনগণের দুর্দশা মুক্তিতে তাদের ভূমিকা কখনো ছিল না। তারা ব্যস্ত শুধুমাত্র দণ্ডপ্রাপ্ত আসামী তারেক রহমান এবং খালেদা জিয়াকে নিয়ে। এডিস মশা মানুষকে কামড়ায় আর বিএনপি মানুষ হত্যা করে।

বিশেষ অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শুধু সরকার নয় পাশাপাশি সাধারণ মানুষসহ সকলকেই এই সমস্যা সমাধানের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে। যেমন করোনাকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগসহ কৃষক লীগ এবং সকল সহযোগী সংগঠন কৃষক ও মেহনতি মানুষের পাশে ঝাঁপিয়ে পড়েছিল ঠিক সেইভাবে ডেঙ্গু ভাইরাস প্রতিরোধে একযোগে কাজ করলে অবশ্যই আমরা এই যুদ্ধে জয়ী হব।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় করেন সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি

আলোচক হিসেবে আরও বক্তব্য দেন বালাইনাশক ও মশক নিয়ন্ত্রণ বিশেষজ্ঞ কৃষিবিদ সুব্রত কুমার দাশ।

ঢাকাটাইমস/৪ আগস্ট/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :