হৃদয়ের ঝড়ো ব্যাটিংয়ে হারল সাকিবের গল টাইটান্স

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২৩, ১৭:০১

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) তাওহীদ হৃদয়ের ঝড়ো ব্যাটিংয়ে জাফনা কিংসের কাছে হেরেছে সাকিব আল হাসানের গল টাইটান্স। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১১৭ রান তুলে গল। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট ও ৪৪ বল হাতে রেখে জয় নিশ্চিত করে জাফনা।

মাত্র ১১৮ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় জাফনা কিংস। মাত্র ৫ রান করে আউট হন ওপেনার চারিথ আসালাঙ্কা। দ্বিতীয় উইকেটে খেলতে নামেন বাংলাদেশি উদীয়মান তারকা ক্রিকেটার তাওহীদ হৃদয়।

দ্বিতীয় উইকেট জুটিতে প্রতিপক্ষের বোলারদের তুলোধূনো করতে থাকেন রহমানুল্লাহ গুরবাজ ও তাওহীদ হৃদয়। এ সময় দুজন মিলে গড়েন ৮৩ রানের জুটি। তাতেই জয়ের ভিত পেয়ে যায় কিংস। ব্যক্তিগত ফিফটি পূরণের পর ৫৪ রানে থামেন গুরবাজ। অন্যদিকে টানা দুই বলে দুই ছক্কা হাঁকিয়ে জয় নিশ্চিত করা হৃদয় অপরাজিত থাকেন ২৩ বলে ৪৪ রানে। আর মিলার অপরাজিত থাকেন ৭ রানে।

এর আগে পাল্লেকেলেতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন গল টাইটান্সের দলনেতা দাসুন শানাকা। ব্যাট করতে নেমে ১২ বলে ১৯ রান করে আউট হন ওপেনার লাসিথ ক্রোসপল। দ্বিতীয় উইকেটে নেমে রানের দেখা পাননি ভানুকা রাজাপাকসে। আরেক ওপেনার শেভন ড্যানিয়াল করেন ২৫ রান।

এরপর দাসুন শানাকা ও টিম সেইফার্ট ছাড়া দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি কেউই। শানাক ৩০ ও সেইফার্ট ১৮ রান করেন। সাকিব ৬, সামারাকন ১, আকিলা ১ ও রাজিথা ২ রান করেন। আর তাব্রিজ সামসি ২ ও রিচার্ড এনগারাভা ৬ রানে অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/০৫আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :