সরকার অবাধ-সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছে: জিএম কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ আগস্ট ২০২৩, ১৭:০৩ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২৩, ১৬:৪৩

আওয়ামী লীগ দেশে দুঃশাসন কায়েম করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকার হরণ করেছে, জনগণ সেই অধিকার চায়। কিন্তু সরকার অবাধ-সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছে।

শনিবার দুপুরে লক্ষ্মীপুরে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

জিএম কাদের আরও বলেন, জনগণ এখন আর আওয়ামী লীগ-বিএনপিকে চায় না। তারা জাতীয় পার্টির কথা বলে। জাতীয় পার্টি অবাধ সুষ্ঠু নির্বাচন চায়।সরকার যদি জনগণের জন্য কিছু করে থাকে তাহলে জনগণই সরকারকে মূল্যায়ন করবে। অবাধ সুষ্ঠু নির্বাচন দিতে আপনাদের ভয় কিসের।

এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু।

জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে ও সদস্য সচিব মাহমুদুর রহমান মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, সাবেক এমপি মোহাম্মদ নোমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :