ফতুল্লায় প্রতিপক্ষের হামলায় একজন গুরুতর আহত, ১২ জনের নামে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২৩, ১৭:২৫

নারায়ণগঞ্জের সদর উপজেলায় সিমেন্টের ব্যবসা নিয়ে প্রতিপক্ষের হামলায় ইব্রাহীম নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। আহত ইব্রাহীমকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার কুতুবপুর দৌলতপুর এলাকায় রায়হান-মুজাহিদ বাহিনীর সদস্যরা ইব্রাহীমের ওপর এ হামলা করে।

এই ঘটনায় আহত ইব্রাহিমের বোন নুর জাহান বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১২ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। মামলায় যাদের আসামি করা হয়েছে তারা হলেন, সদর উপজেলার কুতুবপুর শহীদনগর এলাকার গাজী মোল্লার ছেলে মুজাহিদ (২৬), পাগলা ওয়েজকরনী এলাকার আজিজুলের ছেলে আল-আমিন (২৭), আজিজ মেম্বারের ছেলে জাহাঙ্গীর (৪৫), জাহাঙ্গীরের ছেলে তানজিদ (২০), পাগলা নূরবাগ এলাকার লিটন (২৬), মো. আদর (২৬) ও মো. মোস্তফা (৫২)।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরে আযম মিয়া। তিনি জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ইব্রাহীম নামে যুবককে মারধর করে গুরুতর আহত করেছে। এই ঘটনায় আহত যুবকের বোন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে সেটি আমলে নিয়ে মামলা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। আসামিরা পলাতক আছে। তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সিমেন্ট সাপ্লাই দেওয়া নিয়ে রায়হানের দোকানের কর্মচারীর সঙ্গে ইব্রাহীমের দোকানের এক কর্মচারীর সঙ্গে বিরোধ দেখা দেয়। এ নিয়ে রায়হান ধারালো অস্ত্র এবং দলবল নিয়ে ইব্রাহীমের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয়রা আহত ইব্রাহীমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। উভয়পক্ষই চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর সমর্থক হিসেবে পরিচিত।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :