পিরোজপুরে আনোয়ার হোসেন মঞ্জুর আসনে এবার নৌকার প্রার্থী চান আ.লীগ নেতাকর্মীরা

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৮:২৮ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২৩, ১৮:০৯

পিরোজপুর-২ তথা জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু আসনে এবার নৌকার প্রার্থী চায় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা বলছেন, বহু বছর ধরে আমরা নৌকায় ভোট দিতে পারি না। এবার আমরা নৌকায় ভোট দিয়ে নৌকা মার্কাকে বিপুলে ভোটে বিজয়ী করতে চাই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাউখালী উপজেলার কাউখালী সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

শনিবার দুপুরে স্থানীয় আইরন জয়কুল প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, আমরা দীর্ঘ দিন ধরে পিরোজপুর-২ আসনে নৌকায় ভোট দিতে পারি না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই। বক্তারা আরও বলেন, স্মার্ট দেশ গড়ার লক্ষ্যে এ আসনে এবার আওয়ামী লীগের স্মার্ট প্রার্থী চাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাউখালী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন স্বপন।

সভায় পিরোজপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা বক্তব্য রাখেন।

এছাড়া বক্তব্য রাখেন কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সাবেক সাধারণ সম্পাদক এবিএম শাহ জাহান, সহ-সভাপতি তালুকদার মো. দেলোয়ার হোসাইন, সহ-সভাপতি মাহমুদ খান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ মিল্টন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদী শাহীন রেবেকা চৈত্রী, ভান্ডারিয়া পৌরসভার মেয়র ফাইজুল রশিদ খসরু, পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আ. আউয়াল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন আর রশীদ খান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন। সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, পিরোজপুর-২ আসন থেকে জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ৩৬ বছর ধরে এই আসন থেকে সাইকেল মার্কা নিয়ে নির্বাচন করে বিজয়ী আসছেন। কিন্তু এবার এ আসনে আ.লীগের ভোটার সমর্থকরা এবার ভোট বিপ্লব করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে মাঠে নেমেছেন।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :