গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের সভাপতি সোহেল ও সম্পাদক মিজানুর

ইউরোপ ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২৩, ০৯:১২

গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের কমিটি গঠনের লক্ষ্যে প্যারিসের ওভারভিলিয়ে শাহজালাল মিলনায়তনে গ্রীস জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি তাইজুল ফয়েজের সভাপতিত্বে ইউরো-বাংলা প্রেস ক্লাব ফ্রান্স শাখার সভাপতি তাজ উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন, গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইতালি জালালাবাদ অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি অলি উদ্দিন শামীম।

সভায় সর্বসম্মতিক্রমে কবি সোহেল আহমদকে সভাপতি ও সাংবাদিক মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক ও নাজমুল হককে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিকনির্দেশনামূলক বক্তব্যে দেন কেন্দ্রীয় প্রেসিডেন্ট মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক মইনুল হক চৌধুরী হেলাল, সহ-সভাপতি আবুল কালাম ছোটন।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল কালাম মামুন, সিলেট মিডিয়া করপোরেশনের নির্বাহী পরিচালক আলী হোসেন, সমাজসেবক মো. বিলাল আহমদ, যুব নেতা সাহেদ আহমদ, ফয়সল আহমদ, মো. আজিজুর রহমান, ফরিদ উদ্দিন, মলিক আহমদ, রুবেল আহমদ, জাহাঙ্গীর আলম, জারিফ আহমদ প্রমুখ।

পরবর্তীতে কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হবে।

সভা থেকে ঘোষণা দেওয়া হয় সিলেট বিভাগের বহি:বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে থাকা গুণীজনদের নিয়ে খুব শীঘ্রই প্যারিসে একটি আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন করা হবে।

(ঢাকাটাইমস/২৭ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :