কমিউনিটি ব্যাংকের চতুর্থ বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১৬

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড গৌরবময় চার বছর পেরিয়ে পঞ্চম বর্ষে পদার্পণ করেছে। ব্যাংকের বর্ষপূর্তি উপলক্ষে সোমবার সকাল ১১টায় পুলিশ হেডকোয়ার্টাসের হল অব প্রাইডে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় পরিচালনা পর্ষদের সদস্যরা উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়, ১৮টি শাখা ও ২টি উপশাখার কর্মকর্তা-কর্মচারীরা এবং গ্রাহকরা অনলাইনে যুক্ত ছিলেন।

বর্ষপূতির শুভক্ষণে ব্যাংকের চেয়ারম্যান সকল গ্রাহক, শুভানুধ্যায়ী ও কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ’কমিউনিটি ব্যাংক শুধু বাংলাদেশ পুলিশ বাহিনীর নয়, দেশের সকল সম্মানিত নাগরিকের ব্যাংক। ব্যাংকটি প্রতিষ্ঠালগ্ন থেকে ব্যাংকিং খাতের সুশাসন সমুন্নত রেখে ব্যবসায়ীক প্রবৃদ্ধি অর্জনে নিরলস কাজ করে যাচ্ছে। আমি আশা করি, কমিউনিটি ব্যাংক আগামী দিনে আকর্ষণীয় ব্যাকিং প্রোডাক্ট চালু এবং গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদান করে তাদের আস্থা অর্জনের মধ্য দিয়ে দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় অনন্য অবদান রাখবে।’

প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনকে স্মরণীয় করে রাখতে ব্যাংকের চেয়ারম্যান পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে একটি কেক কাটেন। মো. কামরুল আহসান, বিপিএম (বার), এ্যাডিশনাল আইজি, অ্যাডমিন, বাংলাদেশ পুলিশ, এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, মহাপরিচালক (অ্যাডিশনাল আইজি) র‌্যাব, মো. মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ, এস এম রুহুল আমিন, অ্যাডিশনাল আইজি, এন্টি-টেরোরিজম ইউনিট, বাংলাদেশ পুলিশ, মো. মাজহারুল ইসলাম, অ্যাডিশনাল আইজি, এলএন্ডএএ, বাংলাদেশ পুলিশ, মো. আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি, ক্রাইম এন্ড অপারেশন্স, বাংলাদেশ পুলিশ, আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম, অ্যাডিশনাল আইজি, ফাইন্যান্স, বাংলাদেশ পুলিশ, মো. আমিনুল ইসলাম, বিপিএম (বার), ডিআইজি, প্রশাসন, বাংলাদেশ পুলিশ, কাজী জিয়া উদ্দিন, বিপিএম, ডিআইজি, এইচআরএম, বাংলাদেশ পুলিশ, ড. শোয়েব রিয়াজ আলম, অ্যাডিশনাল ডিআইজি, ডেভেলপমেন্ট রেভিনিউ-১, বাংলাদেশ পুলিশ, মুনতাসিরুল ইসলাম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি, বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ পুলিশ, সুফিয়ান আহমেদ, পুলিশ সুপার এবং পরিচালক, একাডেমিক, পুলিশ স্টাফ কলেজ, বাংলাদেশ পুলিশ, বি এম ফরমান আলী, পিপিএম, ইন্সপেক্টর, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন, মাসুদ খান, এফসিএ, এফসিএমএ, স্বতন্ত্র পরিচালক, কাজী মসিহুর রহমান, স্বতন্ত্র পরিচালক এবং মসিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৯ সালে দেশের ব্যাংকিং সেক্টরে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের যাত্রা সূচিত হয়।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এমএইচ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :