প্রথমবার স্বামী অনন্তর বাইরে বর্ষা! নতুন নায়ক কে?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৩

চলচ্চিত্রে এক যুগের ক্যারিয়ার চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষার। এরই মধ্যে কাজ করেছেন ৮টি সিনেমায়। যার মধ্যে আবার দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়। কিন্তু কোনো সিনেমাতেই এখনো পর্যন্ত স্বামী অনন্ত জলিলের বাইরে কাজ করেননি বর্ষা।

তবে ঘটতে যাচ্ছে ব্যতিক্রম। ক্যারিয়ারে প্রথমবার স্বামী অনন্ত জলিলের বাইরে কাজ করতে চলেছেন চিত্রনায়িকা বর্ষা। তার নতুন নায়ক নাকি প্রাক্তন পুলিশ কর্মকর্তা ও অভিনেতা ডিএ তায়েব। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত দিয়েছেন এই নায়ক।

বলিউডের দর্শকপ্রিয় হিন্দি সিনেমা ‘শোলে’র অনুকরণে ‘দোস্ত দুশমন’ নির্মিত হয় ১৯৭৭ সালে। এবার সেই একই নামে আসছে নতুন সিনেমা। সেখানে জুটি বাঁধবেন ডিএ তায়েব ও বর্ষা। তবে থাকবেন অনন্ত জলিলও। তবে তিনি বর্ষার নায়ক নন।

সম্প্রতি অভিনেতা ও বিতর্কিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে গিয়েছিলেন ডিএ তায়েব। অনুষ্ঠানে প্রসঙ্গক্রমে ‘দোস্ত দুশমন’ সিনেমাটি নিয়েও কথা বলেন এই চিত্রনায়ক।

সেখানে এক প্রশ্নের জবাবে ডিএ তায়েব বলেন, ‘না, এই সিনেমায় আমি হিরো। অনন্ত ভাই নিজেই বলেছেন, ‘বর্ষার হিরো ডিএ তায়েব, আমার কোনো নায়িকা লাগবে না।’ এটা উনার উদারতা, উনার ভালোবাসা।’

অনুষ্ঠানে নিজের সিনেমা ক্যারিয়ার নিয়ে বলতে গিয়ে ডিএ তায়েব দাবি করেন, ‘আমার একটি সিনেমাও ফ্লপ হয়নি। সবগুলো সিনেমাই আলোচনায় ছিল। ‘সোনাবন্ধু’ থেকে ‘ঈশা খাঁ’, সবগুলো সিনেমাই দর্শকের কাছে প্রশংসা পেয়েছে।’

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :