গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ নিহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ মে ২০২৪, ১৫:৫০ | প্রকাশিত : ১৯ মে ২০২৪, ১৫:৩০

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ চারজন নিহত হয়েছেন।

শনিবার সন্ধ্যার পর জেলার শহরতলির ফকিরকান্দি ব্রিজ ও মধুমতি পার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়া গ্রামের রামিম শেখ (১০), কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের জুয়েল মোল্লা (৪২), গোপালগঞ্জ সরকারি শেখ ফজিলাতুন্নেসা মহিলা কলেজের শিক্ষক পিনাকী রঞ্জন দাস (৪৭) এবং উলপুর এম এইচ খান ডিগ্রি কলেজের শিক্ষক বাবুল সরকার (৪৮)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সন্ধ্যায় সদর উপজেলার চাপাইল সড়কের পাশে মধুমতি পার্ক এলাকায় ট্রলির নিচে চাপা পড়ে রামিম শেখ মারাত্মক আহত হয়। তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সে মারা যায়।

অন্যদিকে রাত সাড়ে ৮টার দিকে কাশিয়ানী থেকে মোটরসাইকেলে করে জেলা শহরে আসছিলেন জুয়েল মোল্লা, পিনাকী রঞ্জন দাস ও বাবুল সরকার। শহরের কাছে হরিদাশপুর এলাকায় পৌঁছালে দ্রুতগামী সেতু পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে জোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে তিনজনই গুরুতর আহত হন।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মোল্লা মারা যায়। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

(ঢাকা টাইমস/১৯মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :