প্রিমিয়ার ব্যাংক ব্রাঞ্চ কিউআর টেলার সার্ভিসের উদ্বোধন

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ মে ২০২৪, ১৭:৪৯

গ্রাহকদের ব্রাঞ্চ ভিত্তিক লেনদেন আরও সহজ করতে চেক বই কিংবা ডেবিট কার্ডের মাধ্যমে ক্যাশ উত্তোলনের বিকল্প হিসেবে ব্রাঞ্চ কিউআর কোড স্ক্যান করে অর্থ উত্তোলনের সর্বাধুনিক ডিজিটাল প্রযুক্তি নিয়ে দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র ব্রাঞ্চ কিউআর টেলার সার্ভিসের উদ্বোধন করা হয়।

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক প্রধান কার্যালয় ইকবাল সেন্টারে ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম ইমরান ইকবাল, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবু জাফর এই সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের এসইভিপি, কার্ডস এন্ড এডিসি বিভাগ প্রধান মো. মারুফুর রহমান খান; ইভিপি, আইটি বিভাগ প্রধান মো. সাব্বির হাসান চৌধুরী ইভিপি; ব্রান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগ প্রধান মো. তারেক উদ্দিনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম ইমরান ইকবাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সঙ্গে সমন্বয় করে ক্যাশলেস বাংলাদেশের কার্যক্রমে প্রিমিয়ার ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। সর্বসাধারণকে কিউআর কোডের পেমেন্টসহ সব ডিজিটাল লেনদেনের অন্তর্ভুক্তিমূলক উন্নয়নে আমরা ধরনের আরও অনেক সার্ভিস আগামীতে নিয়ে আসবো।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, মোহাম্মদ আবু জাফর বলেন, ব্যাংকের মোবাইল অ্যাপ পিমানি দিয়ে ব্রাঞ্চ কিউআর কোড স্ক্যান করে যেকোনো গ্রাহক চেক বই কিংবা ডেবিট কার্ড ছাড়া সহজ, দ্রুত এবং নিরাপদে অর্থ উত্তোলন করতে পারবেন। (ঢাকা টাইমস/১৯মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :