যৌবন ধরে রাখতে সত্যি কি সাপের রক্ত খান অনিল কাপুর?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৩

বয়স ৬৬ বছর হয়ে গেলেও এখনো ঈর্ষণীয় বলিউড সুপারস্টার অনিল কাপুরের ফিটনেস। মাথায় তার ঝকঝকে কালো চুল, টানটান চামড়ার সঙ্গে মুখে দুই-এক ভাঁজ বলিরেখা। ব্যাস, এটুকুই। পাশাপাশি তার হুল্লোড়ে মেজাজের কথাও ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত।

বলিউডে পার্টির আসর হোক কিংবা কোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চ, গানের সুরে অনিলের পা মেলানোর ছন্দ দেখে বুঁদ হন না এমন দর্শক বিরল। সেই ফিটনেসের জন্যই বর্ষীয়ান এই বলিউড তারকাকে প্রায় পড়তে হয় কুরুচিকর ট্রোলিংয়ের মুখে।

সেই ধারাবাহিকতায় অভিনেতা-প্রযোজক আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এ হাজির হয়েও ট্রোলিংয়ের শিকার হন অনিল কাপুর। এই শোতে অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ।

সেই ধারাবাহিকতায় শো চলাকালীনই অনিলের উদ্দেশে নেটমাধ্যমে করা বেশ কিছু অনুরাগীর বক্তব্য তুলে ধরেন আরবাজ খান। সেখানে দেখা যায়, অনিল কাপুরের লুক নিয়ে অত্যন্ত কুরুচিপূর্ণভাবে ট্রোল করেছেন কয়েকজন অনুরাগী।

একজন লিখেছেন, ষাটোর্ধ্ব হয়েও অনিলের এই ফ্রেশ লুকের রহস্য আর কিছুই নয়, তিনি নিজের সঙ্গে প্লাস্টিক সার্জন নিয়ে ঘোরেন। অর্থটা ভীষণ পরিষ্কার। নিজের চামড়া টানটান রাখার জন্য, বয়স লুকানোর জন্য ছুরি কাঁচির সাহায্য নিয়েছেন এই বলিউড তারকা।’

এক ধাপ এগিয়ে অন্য এক ট্রোলার তো বলেই বসেন, ‘আমার মনে হয় যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন অনিল কাপুর!’ আসলেই কি তাই। সত্যি কি যৌবন ধরে রাখতে সাপের রক্ত পান করেন এই অভিনেতা।

এই প্রশ্নের উত্তর অবশ্য জানা যায়নি। কারণ, আরবাজ খান অনুরাগীদের করা এসব মন্তব্য তুলে ধরতেই হেসে উড়িয়ে দেন অনিল কাপুর। এসব ট্রোলের কোনো জবাবই দেননি ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত এই নায়ক।

তবে পরিচালক ও প্রযোজক করণ জোহর ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে অনিল কাপুর জানিয়েছিলেন, তার এই তরতাজা যৌবনের রহস্য হলো বেশি বেশি শারীরিক সম্পর্ক করা। সেই বলিউডের এ প্রজন্মের নায়ক বরুণ ধাওয়ানও উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

বন্যার্তদের পাশে বিভিন্ন ব্যান্ডদল ও সংগীতশিল্পী

বিমানবন্দরে মাহিয়া মাহিকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ, অতঃপর…

খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলায় আসামি হওয়া প্রসঙ্গে যা বললেন জয়

মিস্টার ইউনিভার্সে রিফাতের অনন্য রেকর্ড

আন্দোলন চলাকালীন ২ বছরের মেয়েকে নিয়ে যে আতঙ্কে ছিলেন ন্যান্সি

মানুষ মানুষের জন্য- এই কথার যথার্থতা আবারও প্রমাণিত: শাবনূর

দুর্নীতির অভিযোগ তুলে ‘মুজিব’ সিনেমার খরচের হিসাব চাইলেন বাঁধন

যে কারণে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফেরালেন আলোচিত সেই উপস্থাপিকা

আরাফাতের গ্রেপ্তারের খবরে মিষ্টি নিয়ে ডিবিতে হিরো আলম, করবেন মামলা

ভিডিও বার্তায় কঙ্গনাকে গলা কাটা ও জুতাপেটার হুমকি

এই বিভাগের সব খবর

শিরোনাম :