টাঙ্গাইলে নিখোঁজের ৮ ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৩ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩০

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুর থেকে মিম (৯) ও ঝুমা আক্তার (৯) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- মিম উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকার কামরুল হাসানের মেয়ে এবং ঝুমা আক্তার বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনেই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মিম ও ঝুমা শনিবার দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। পরে বাড়ির উত্তরপাশে পুকুরে জাল দিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে জালে আসে শিশুদের মরদেহ।

এদিকে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। কেউ তাদের হত্যা করেছে নাকি পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এটা নিয়ে তদন্ত করছে পুলিশ। এর আগে গত ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে ৯ বছরের শিশু সামিয়াকে অপহরণের পর নির্মমভাবে হত্যা করা হয়। ফের একই বয়সের দুই শিশু নিখোঁজের পর উপজেলাজুড়ে আতঙ্কের সৃষ্টি হয়।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, রাত ১০টার দিকে তাদের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়। এর আগে দুপুর থেকে তারা নিখোঁজ ছিল। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ এসেছিল।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুকুর থেকে শিশু দুজনের লাশ উদ্ধার করা হয়। তাদের কিভাবে মৃত্যু হয়েছে এটা নিয়ে তদন্ত চলছে।

(ঢাকা টাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :