ফের বাবা হচ্ছেন টলিউড সুপারস্টার জিৎ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৪

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউডে দ্বিতীয় সন্তান আসার ধুম লেগেছে। গত জুনে দ্বিতীয় প্রেগন্যান্সির খবর দেন তারকা জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। গায়ক অনীক ধর মেয়ের পর পুত্রসন্তানের বাবা হয়েছেন চলতি মাসেই। এবার দ্বিতীয়বার বাবা হতে চলার খবর দিলেন সুপারস্টার জিৎ।

২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন এই মারকুটে নায়ক। তাদের মেয়ের নাম নবন্যা। বুধবার স্ত্রী ও কন্যার সঙ্গে তোলা চারটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জিৎ। তিনজনেই পরনেই সি গ্রিন রঙের পোশাক। ছবিতে দেখা যায়, মোহনার বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন স্বামী জিৎ আর কন্যা নবন্যা।

ছবিগুলো শেয়ার করে জিৎ লিখলেন, ‘খুব জলদিই আসতে চলেছে আমাদের পরবর্তী সন্তান। এই খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুব খুশি। আমাদের প্রার্থনায় রাখবেন।’

পোস্ট দেখে জিৎকে শুভেচ্ছা জানালেন নুসরাত জাহান, অঙ্কুশ হাজরারা। নুসরাত লিখলেন, ‘শুভেচ্ছা! গোটা পরিবারকে’। অঙ্কুশ লিখলেন, ‘শুভেচ্ছা জিৎ দা’। খুশি জিতের অনুরাগীরাও। সকলে মিলে ভরিয়ে তুললেন অভিনেতাকে ভালোবাসায়।

একজন লিখলেন, ‘এবার যেন একটা ছেলে হয়। তাহলেই পুরো হাম দো অর হামারে দো।’ আরেকজন লিখলেন, ‘আজকের সেরা খবর। প্রার্থনা করি যেন তোমাদের পরিবার সুখ, শান্তি, ভালোবাসা আর আদরে ভরে ওঠে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘এভাবেই হাসতে থাকো সবাই মিলে।’

কাজের ক্ষেত্রে জিৎকে আগামীতে দেখা যাবে ‘ব্যুমেরাং’ আর ‘মানুষ’ ছবি দুটিতে। ‘ব্যুমেরাং’-এ তার নায়িকা রুক্মিণী মিত্র। অন্যদিকে ‘মানুষ’-এ জিতের বিপরীতে দেখা যাবে বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা মিমকে।

ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ‘মানুষ’-এর ফার্স্ট লুক। সেখানে জিতের উসকো খুসকো চুল, একগাল দাড়ি-গোঁফ। ধুসর রঙের গেঞ্জি, উপরে বোতাম খোলা জিন্সের জ্যাকেট। পিস্তল তাক করে আছেন সামনে। চোখে-মুখে রাগ, ক্ষিপ্রতা। জিৎ জানিয়ে দেন, ‘এটা কোনও প্রতিশোধের গল্প নয়’। এই সিনেমা মুক্তি পাচ্ছে ২৪ নভেম্বর।

মাঝে শোনা গিয়েছিল জিৎ নাকি রাজনীতিতেও আসছেন। তবে সুপারস্টার সাফ জানিয়েছিলেন, ‘যে কাজটা পারি না, সেটা করার চেষ্টাও করি না কখনো। কাল যদি আমাকে বলা হয় বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট খেলতে, আমি কি পারবো!’

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :