প্রধানমন্ত্রী জন্মদিনে গাজীপুরে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের দোয়া আয়োজন

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২৩:২৯

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের গাজীপুর মহানগর কমিটির উদ্যোগে দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের গাজীপুর মহানগর কমিটির উদ্যোগে বৃহস্পতিবার দেশ রত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জীবন ও দর্শন নিয়ে আলোচনা করা হয়। বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তর করতে নিরলস প্রচেষ্টার ফসল হিসেবে আজ বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। তাঁর নিরলস প্রচেষ্টার ফসল হিসেবে অবশ্যই ডিজিটাল বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। বাংলাদেশের এই অগ্রযাত্রায় শেখ হাসিনা এক কিংবদন্তির নাম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে বাংলাদেশ আমাদের অর্জন করে দিয়ে গেছে তাঁর সুযোগ্য কন্যা এই বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করবে বলে বক্তারা বিশ্বাস করে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ গাজীপুর মহানগর শাখার আহ্বায়ক ডা. মো. কমর উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট আহমেদুল কবীর অরুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মো. কানিছুর রহমান , এডভোকেট আঞ্জুমান আরা , এডভোকেট সোলায়মান জজকোর্ট , সাখাওয়াত হোসেন খোকন , প্রণয় মন্ডল , জোবায়দা আক্তার , প্রফেসর মনিরুজ্জামান কায়সার, এডভোকেট কাজী জয়নাল আবেদিন , ইসরাত জাহান কাকলি, মোসলেমা খাতুন , নাদিম মোড়ল, মোঃ ফিরোজ , মোঃ মাহবুবর রহমান রাফি, মো. সাব্বির হোসেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :