প্রস্তুতি ম্যাচে হ্যাটট্রিক নিয়ে উত্তাপ ছড়ালেন স্টার্ক

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ১২:৫১

শনিবার থিরুভানান্থাপুরামে নেদারল্যান্ডসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হ্যাটট্রিক নিয়ে বিশ্বকাপের আগে নিজের চিরচেনা রূপে ফিরলেন অস্ট্রেলিয়ার পেস তারকা মিচেল স্টার্ক। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে কোনো ফলাফল না এলেও অস্ট্রেলিয়ার বোলিং নাস্তানাবুদ করে ছেড়েছে ডাচ ব্যাটারদের।

২৩ ওভারের ম্যাচে অস্ট্রেলিয়ার দেওয়া ১৬৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই বিপাকে পড়ে নেদারল্যান্ডস। ওভারের শেষ দুই বলে পরপর দুই ব্যাটসম্যানকে সাজঘরে পাঠান স্টার্ক। ওভারেই পঞ্চম বলে ডাচ ওপেনার ম্যাক্স ও’ডাউডকে এলবিডব্লিউ ফাঁদে ফেলেন বাঁহাতি এই পেসার। তার পরের বলেই দারুণ এক ইনসুইং ডেলিভারি ওয়েসলি বারোসির দুর্গ ভেদ করে সরাসরি আঘাত করে স্ট্যাম্পে। ফেরেন বোল্ড হয়ে।

স্টার্ক তৃতীয় ওভারে ফেরেন ব্যক্তিগত দ্বিতীয় ওভার করতে। এবার প্রথম বলেই তার শিকার অভিজ্ঞ বাস ডি লিড। ইংসুইঙ্গিং ইয়োর্কারে বোল্ড হয়ে যান ডি লিড। হ্যাটট্রিক পূর্ণ করেন স্টার্ক।

অপরদিকে ব্যাটিংয়ে স্টিভ স্মিথের অর্ধশতকের ওপর ভর করে নির্ধারিত ২৩ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া।

জবাবে ব্যাট করতে নেমে স্টার্কের তোপে বিপর্যস্ত নেদারল্যান্ড আর খেলায় ফিরতে পারেনি। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ১৪.২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৪ রান করে ডাচরা।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এসআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :