শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর গভীর জঙ্গল থেকে লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ২১:১১

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৫ দিন পর গভীর জঙ্গল থেকে ১৪ বছর বয়সী রামিমুল হাসান বিজয় নামের এক কিশোরের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আপন বড় ভাইয়ের ছেলে রামিনুলকে হত্যার পর থানায় গিয়ে জিডি করেন চাচা জুয়েল বেপারী।

রবিবার বিকালে শ্রীপুর থানার একটি নির্ভরশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রামিমুল হাসান বিজয় গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া চন্নাপাড়া গ্রামের রোমান বেপারীর ছেলে।

আটককৃতরা হলেন, নিহত রামিমুল হাসান বিজয়ের চাচা জুয়েল বেপারী, একই গ্রামের জিহাদ ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ধলিয়া গ্রামের শামীম।

নাম প্রকাশে অনিচ্ছুক শ্রীপুর থানার এক কর্মকর্তা জানান, নিখোঁজ জিডি পাওয়ার পরপরই শ্রীপুর থানার একাধিক দল বিজয়কে উদ্ধারে মাঠে নামেন। জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জিহাদকে স্থানীয় চন্নাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে শামীমকে নেত্রকোনার নান্দাইল থানার ধলিয়াপাড়া গ্রাম থেকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে শ্রীপুরের কেওয়া চন্নাপাড়া থেকে বিজয়ের চাচা জুয়েল বেপারীকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে ঘটনাস্থলে গিয়ে বিজয়ের গলাকাটা গলিত মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ওসি আবুল ফজল মো. নাসিম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। জিডির সূত্র ধরে তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের মূল রহস্য বের করতে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/০১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :