প্রোডাকশন বয় সেজে ফারিণের শখের আইফোন নিয়ে উধাও যুবক!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১৪:০৪ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১২:০৮

ওয়েব সিরিজের শুটিংয়ে এফডিসিতে গিয়ে শখের আইফোন খোয়ালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বুধবার বিকালে প্রোডাকশন বয় সেজে এক যুবক তার ব্যবহাৃত আইফোন ১৪ প্রো নিয়ে পালিয়ে যান, যার দাম প্রায় সোয়া লাখ টাকা।

গণমাধ্যমকে এ দুঃসংবাদ জানিয়েছেন ফারিণ নিজেই। অভিনেত্রী বলেন, বুধবার দুপুরে তিনি এফডিসিতে কাজল আরেফিন অমির পরিচালনায় ‘অসময়’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন। সেখান থেকে বিকালের দিকে তার আইফোনটি চুরি হয়।

ফারিণ জানান, বুধবার এফডিসিতে শুটিং শেষ করে বিকাল সাড়ে তিনটার দিকে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় প্রোডাকশন বয় সেজে এক যুবক তার মাথার ওপরে ছাতা ধরেন। প্রোডাকশন বয় ভেবেই ফারিণ ফোনটি তার হাতে দেন।

কিন্তু সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে ফারিণ দেখতে পান, সেই প্রোডাকশন বয় যুবকটি নেই, সেখান থেকে চলে গেছেন। এ ঘটনায় বুধবারই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানিয়েছেন ফারিণ।

জিডির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম। তিনি বলেছেন, ‘ফারিণের আইফোন চুরির ঘটনার একটি ভিডিও ফুটেজ আমরা পেয়েছি। সেটা নিয়ে কাজ চলছে।’

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :