সোনারগাঁয়ে আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ অক্টোবর ২০২৩, ১৪:২৭ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২৩, ১২:২৭

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ১৩ অক্টোবর কাঁচপুরের শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা হলরুমে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য দীপক কুমার বণিক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম ও হাজী মো. সোহাগ রনিসহ অনেকে।

সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আজ একটি ঐতিহাসিক দিন, যে দিন আমরা নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে এক সারিতে বসতে পেরেছি।

কায়সার হাসনাত বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ অতীতে ঐক্যবদ্ধ ছিল, বর্তমানেও ঐক্যবদ্ধ আছে এবং ভবিষ্যতেও ঐক্যবদ্ধ থেকে ১৩ তারিখের জনসভা সফল করবো ইনশাআল্লাহ।

(ঢাকা টাইমস/০৮অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :