শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী রেখেই নির্বাচন হবে: চীফ হুইপ

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২৩, ০০:০৩

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, কেয়ারটেকার সিস্টেম বিএনপি নষ্ট করেছে। নষ্ট করে নির্বাচন এনে প্রভাবিত করার চেষ্টা করেছে। এখন আর সেই পুরোনো স্বপ্ন দেখে লাভ নেই। এদেশে যদি নির্বাচন করতে হয় সংবিধানের আলোকে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী রেখেই নির্বাচন করতে হবে। শেখ হাসিনা আছে বলেই আমরা নিরাপদ আছি। আজকে বাংলাদেশে নয়, পৃথিবীর অনেক স্থানেই শেখ হাসিনার সমকক্ষ নেতৃত্ব নেই।

রবিবার বিকালে মাদারীপুরের শিবচরে সরকারি বরহামগঞ্জ কলেজের নবনির্মিত বিজ্ঞান ভবনের উদ্বোধন শেষে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের আয়োজনে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন।

ছাত্র সমাবেশে চীফ হুইপ আরও বলেন, আজকে পৃথিবীতে যুদ্ধ চলছে। একদিকে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ চলছে। আরেকদিকে ইসরাইলে যুদ্ধ শুরু হয়েছে। এই যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। আমাদের সকলেরই কষ্ট হচ্ছে। ইতোমধ্যে যে ভয়াবহ করোনা গিয়েছে তখন প্রধানমন্ত্রী হাল না ধরতো, এই সময় যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী না থাকতো তবে লাখ লাখ মানুষ করোনায় মৃত্যুবরণ করত। করোনার সময় প্রধানমন্ত্রী আমাদেরকে বিনামূল্যে ভ্যাকসিন দিয়েছেন। যা পৃথিবীর উন্নত দেশও দিতে পারেনি। আজকে এই যুদ্ধের সময় শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আমাদের আগামীর প্রজন্মের ভবিষ্যতের জন্য দরকার, শেখ হাসিনা সরকার।

এ সময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, ওসি সুব্রত গোলদার, পৌর আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজিব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাদবর উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :