মৌলভীবাজারে শেখ রাসেল দিবসে জেলা প্রশাসনের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
| আপডেট : ১৮ অক্টোবর ২০২৩, ১৩:৫৫ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ১৩:০৬
বুধবার সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সকালে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসনের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র মো. ফজলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, সিভিল সার্জন জালাল উদ্দিন মোরশেদ,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব, জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী মো. খালেদুজ্জামানসহ সরকারি কর্মকর্তাগণ ও স্কুলের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :