আ.লীগ-বিএনপির সমাবেশ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানচলাচল স্বাভাবিক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২৩, ১১:০১ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ১০:০৬

রাজধানী ঢাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও প্রধান বিরোধী দল বিএনপির মহাসমাবেশ ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। এতে গণপরিবহন ও যাত্রীরা নির্বিঘ্নে এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছেন।

শনিবার সকালে সড়কের শিমরাইল মোড়, মৌচাক এবং সাইনবোর্ড ঘুরে এমন দৃশ্যের দেখা মেলে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, সড়কে অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চাপ কম রয়েছে। তবে যেসব গাড়ি সড়কে চলাচল করছে তা স্বল্প সময়েই এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছেন। এদিকে দুই দলের সমাবেশ ঘিরে সড়কে মানুষের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।

আল মামুন নামের এক পথচারী বলেন, আজ ভেবেছিলাম অফিস যেতে কষ্ট হবে। কিন্তু দেখলাম সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। পুলিশের তৎপরতাও লক্ষ্য করার মতো ছিল না।

সময় পরিবহনের এক চালক বলেন, গাড়ির চাপ কম থাকায় আজ সুবিধা হয়েছে। কোনো রকম প্রতিযোগিতা ছাড়াই এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছি। কোনো স্ট্যান্ডে বেশিক্ষণ থামানো লাগছে না গাড়ি ভরে যাচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, যেকোনো নাশকতা ঠেকাতে আমরা প্রস্তুত রয়েছি। যান চলাচল এবং মানুষের চলাচল নির্বিঘ্ন করতে আমরা কাজ করছি। কাউকে তাদের গন্তব্যস্থলে যেতে কোনো বাধা দেওয়া হচ্ছে না।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :