উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে: মমতাজ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২৩, ২৩:২৩

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম বলেছেন, বিগত ১৫ বছরে হরিরামপুরে পদ্মা ভাঙন রোধে শতশত কোটি টাকার কাজ করা হয়েছে। যা এখনও চলমান রয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদী ভাঙনে সর্বহারা মানুষের দুঃখ কষ্ট বোঝেন। তাই নদীভাঙন রোধে নিয়মিত কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

বলেন, একজন মানুষের বাড়ি যদি নদীতে ভেঙে যায়, তাহলে তার আর কিছুই থাকে না। তাই নদী ভাঙন কবলিত মানুষের কথা চিন্তা করেই শেখ হাসিনা সরকার বেড়িবাঁধ নির্মাণসহ নদীভাঙন রোধে পর্যাপ্ত পরিমাণে বরাদ্দ দিচ্ছে।

বৃহস্পতিবার মানিকগঞ্জের হরিরামপুরের দুর্গম চরাঞ্চল আজিমনগর ও সুতালড়ী ইউনিয়নের পদ্মা ভাঙন কবলিত এলাকায় জিওব্যাগ ডাম্পিং প্রকল্প পরিদর্শন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর খানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মমতাজ বেগম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কারও কোনো দুর্দশা থাকবে না। আমরা যত উন্নয়নমূলক কাজ করছি সব শেখ হাসিনার ইচ্ছা আর নির্দেশনা আছে বলেই করতে পারছি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মমতাজ বেগম বলেন, আপনার ভোট আপনি দিবেন, যাকে মন চায় তাকে দিবেন। কিন্তু আমার দাবি হলো সেই ভোটটা নৌকা মার্কায় দিবেন। কারণ শেখ হাসিনা জনবান্ধব সরকার। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে আপনাদের এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

শিল্পপতি আকিব খানের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদ মোল্লার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুতালড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য, ধুলশুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জায়েদ খান, লেছড়াগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হোসেন ইমাম সোনা মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের লীগের আহ্বায়ক আমিনুর রহমান চৌধুরী মিল্টনসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/০২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :