বিএনপি-জামায়াতের এটা কেমন অবরোধ, প্রশ্ন শামীম ওসমানের

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২৩, ১২:২৫ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২৩, ১২:০১

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি জানি না বিএনপি-জামায়াতের এটা কেমন অবরোধ। আমার ঢাকা থেকে আসতে মাত্র ১০ মিনিট সময় লেগেছে। এটাকে আমার অবরোধ মনে হচ্ছে না।

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড অংশ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলে।

তিনি বলেন, এ পর্যন্ত আমরা নারায়ণগঞ্জে কোনো ঝামেলা করি নাই। তারপরও আমরা দেখতে পারছি মানুষের গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমি সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে বলতে চাই এটা কোন বাংলাদেশ! এমন দেশ তো আমরা চাই না। ২৮ অক্টোবর সমাবেশের নামে আমাদের একজন পুলিশকে হত্যা করা হলো। নারীদের ওপর হামলা করা হলো। বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাদের ওপর হামলা করা হচ্ছে। সাংবাদিক তো কোনো দলের লোকজন না তাদের ওপরও নির্মম হামলা করা হচ্ছে। কিন্তু তাদের ওপর যে বর্বর হামলা করা হলো তার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। যারা মিথ্যা আশা দিয়ে বাচ্চা বাচ্চা ছেলেদের দিয়ে ধ্বংসাত্মক কাজ করাচ্ছেন। নারায়ণগঞ্জ অনেক নেতা গোপনে চেষ্টা করছেন দল বদলানোর।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যেভাবে মানুষের জানপ্রাণ রক্ষার জন্য কাজ করছেন সেজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। যে কারোই অবরোধ কর্মসূচি পালন করার অধিকার আছে। মানুষ ইচ্ছা করলে গাড়ি চালাবে না। আবার জোর করে গাড়ি বন্ধ করে দেওয়াও উচিত না।

শামীম ওসমান বলেন, যারা লন্ডন থেকে বসে ষড়যন্ত্র করছে তারা কিছুই করতে পারবে না। তাদের উদ্দেশ্য নির্বাচন না, এমন একটা সরকার আনা যেন দেশটা অন্য কারো হাতে চলে যায়। দেশে নির্বাচনও হবে আর আওয়ামী লীগই জিতবে। যারা বিএনপি করে তারা তো আমাদেরই সন্তান। তাদের যখন কিছু হবে তখন কিন্তু বিএনপির কেউ দায় নিবে না। আমরা চাই না মানুষের জানমালে আঘাত আসুক।

শামীম ওসমান আরও বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-সচিব রিজভীর মতো নেতা ৭-৮ জন লোক নিয়ে নারায়ণগঞ্জে অগ্নিসংযোগ করেন। কেন্দ্রীয় কমিটির নেতাই যদি এমন করে তাহলে বুঝতে হবে রাজনীতি কোথায় গেছে। তাদের এখন জনগণ মানে না। তাদের ধ্বংসাত্মক কাজ কখনো স্বাধীনতার শক্তির সঙ্গে পারবে না। তারা পশুর চেয়ে অধম হয়ে গেছে। তা না হলে মৃত মানুষকে এভাবে কিভাবে মারে। যারা আগুন নিয়ে খেলছেন মানুষের এমন অভিশাপ নিবেন না। এভাবে রাজনীতি হয় না।

(ঢাকা টাইমস/০৬নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিস্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :