নরসিংদীতে প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল

নরসিংদী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২৩, ১৪:১৪ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ১৩:৩২

নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আজ রবিবার বিকালে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে বিকাল ৩টার দিকে জনসভায় ভাষণ দেবেন তিনি। ইতোমধ্যে মাঠটি কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে।

জনসভায় যোগ দিতে সকাল থেকেই পোস্টার ও ব্যানার হাতে মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। নরসিংদীর সব উপজেলা থেকে বাস ও ট্রাকযোগে আসছে খণ্ড খণ্ড মিছিল।

এর আগে বেলা ১২টার কিছুক্ষণ আগে নরসিংদী পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে দুপুর পৌনে ১টায় দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানা বোতাম টিপে উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী সার কারখানা স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম ও সিলমোহর অবমুক্ত করেন। পরে অন্যান্যা প্রকল্প উদ্বোধন শেষে জনসভায় তিনি ভাষণ দিতে মঞ্চে উঠবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নরসিংদীর প্রধান প্রধান সড়কে এখন সুবিশাল দৃষ্টিনন্দন তোরণ, ব্যানার আর ফেস্টুন শোভা পাচ্ছে। সব কিছুতে ফুটিয়ে তোলা হয়েছে প্রধানমন্ত্রীর প্রতি শুভেচ্ছার বার্তা।

আইনশৃঙ্খলা বাহিনীও নিয়েছে সর্বোচ্চ ব্যবস্থা। সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগও। দলটির নেতাদের দাবি, স্টেডিয়ামে প্রায় পাঁচ লক্ষাধিক জনসমাগমের প্রস্তুতি নেওয়া হয়েছে।

মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সমাবেশস্থলে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এসেছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে বরণে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। নেতাকর্মীরা ইতোমধ্যে সমাবেশস্থলে চলে এসেছেন। স্মরণকালের বৃহৎ মানুষের সমাগম ঘটবে আজকের সমাবেশে।

সরেজমিনে দেখা যায়, রবিবার সকাল থেকে মানুষ বিভিন্ন স্লোগান সহকারে স্টেডিয়ামে প্রবেশ করে। বার বার দরকার শেখ হাসিনার সরকার স্লোগানে স্টেডিয়ামে ধ্বনি উঠতে থাকে। দুর্গম চরাঞ্চলের মানুষ নৌকায় করে নরসিংদী শহরে প্রবেশ করে, পরে তারা পায়ে হেঁটে স্টেডিয়ামে উপস্থিত হয়।

জেলার বিভিন্ন স্থান থেকে যানবাহনে করে তারা স্টেডিয়ামের জনসভাস্থলে আসতে থাকে। বেলা ১২টার সময় স্টেডিয়াম ও আশপাশের এলাকা ভরে যায়। ব্যাপক নিরাপত্তার মধ্যে প্রখর রৌদ্র উপেক্ষা করে জনসভাস্থলে এসেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখার জন্য।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :