মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ১৪:৩৬ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২৩, ১৪:০৭

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ইকবাল হোসেন (৪৫) মিরসরাই পৌরসভার ১ নম্বর ওয়ার্ড তালবাড়িয়া এলাকার হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে আর মোহাম্মদ ফরিদ (৪২) একই এলাকার হিঞ্জু মিকারের বাড়ির বখতিয়ার খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বহনকারী একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান। এ সময় রিকশাভ্যান ও পিকআপ দুমড়ে-মুছড়ে যায়। পরে ঘটনাস্থলে দুজন মারা যান। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, সকালে সুফিয়া রোড এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও ভ্যান গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন মারা যায়। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

(ঢাকা টাইমস/১৪নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :