তফসিল ঘোষণার পর হবিগঞ্জে ছাত্রলীগের গাড়িতে ভাঙচুর, পিকআপে আগুন

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২৩, ২৩:৩৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই হবিগঞ্জ শহরে ঝটিকা মিছিল হয়েছে। মিছিল থেকে দুটি প্রাইভেট কার ভাঙচুর ও একটি পিকআপ ভ্যানে আগুন দেওয়া হয়েছে। এ ছাড়াও কয়েকটি বিস্ফোরণের শব্দও পাওয়া গেছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের মুসলিম কোয়ার্টার এলাকা থেকে এই মিছিল বের হয়। এরপর থেকে পুরো শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় মুসলিম কোয়ার্টার এলাকা থেকে একটি ঝটিকা মিছিল বের হয়। এরপর পৌর টাউন হলের সামনে সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন ছাত্রলীগ শাখার সভাপতি মো. বদরুল ইসলাম তানভীর ও ছাত্রলীগ নেতা সিয়ার আহমেদের প্রাইভেট কার ভাঙচুর করা হয়।

এ সময় একটি পিকআপ ভ্যানেও আগুন দেওয়া হয়। বর্তমানে ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। এ ছাড়াও পুলিশের বিভিন্ন দল শহরে টহল জোরদার করেছে। শহরের কোর্ট স্টেশন, শায়েস্তানগর এলাকাসহ কয়েকটি স্থানে বিএনপি ও পুলিশ-আওয়ামী লীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা জানা গেছে।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, তফসিল ঘোষণার পরপরই বিএনপি নেতাকর্মীরা একটি মিছিল বের করে। কয়েকটি গাড়ি ভাঙচুর করলে তাৎক্ষণিক পুলিশ তাদের ধাওয়া করে। পরে তারা পালিয়ে যায়। বর্তমানে শহরের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং শহরের বিভিন্ন জায়গায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :