সিদ্ধিরগঞ্জে টায়ার-পেট্রোলের বোতলসহ ছাত্রদল নেতা আটক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১৪:০৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের টায়ার ও পেট্রোলের বোতলসহ মোহাম্মদ সোহেব হাওলাদার নামে এক ছাত্রদল নেতাকে আটক করে পুলিশ। শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল শান্তিনগর ক্যানালপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ সোহেব হাওলাদার নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের সভাপতি। তিনি (নাসিক) ৮ নম্বর ওয়ার্ডস্থ নতুন আইল পাড়া এলাকার বাসিন্দা।

আওয়ামী লীগ নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ১৯ নভেম্বরের বিএনপির ডাকা হরতালে অগ্নিসংযোগ করে নাশকতা করার উদ্দেশ্যে পেট্রোলের বোতলসহ একটি গ্যারেজ থেকে পুরাতন টায়ার ক্রয় করে বের হচ্ছিলেন ওই ছাত্রদল নেতা। পরে তার গতিবিধি সন্দেহ মনে হলে সেখানকার লোকজন ক্ষমতাসীন দলের লোকজনকে ফোন দিলে তারা এসে আটক করে পুলিশকে জানান।

তামিম আহমেদ নামের এক নামের এক ছাত্রলীগ নেতা বলেন, হাতেনাতে পেট্রোল ও টায়ারসহ তাকে ধরা হয়েছে। তিনি বিএনপির বিগত দিনের সকল পোগ্রামে সক্রিয় থেকে আগ্নিসংযোগ করেছে বলে আমাদের কাছে স্বীকার করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এলাকাবাসী ছাত্রদলের ওই নেতাকে টায়ার ও পেট্রোলের বোতলসহ ধরে থানায় জানায়। পরে আমাদের থানা পুলিশ তাকে নিয়ে এসেছে। এ ঘটনা পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/১৯নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :