কুমিল্লা-১ আসন: আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ২০:৩৮

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। কুমিল্লা-১ আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

রবিবার বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দাউদকান্দি-তিতাস উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, বশির আলম মিয়াজী, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সালেহ মুহাম্মদ টুটুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন পলাশ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছাত্তার তালুকদার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন, তিতাস উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. মোসলেম মিয়া সরকার, ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবির শিকদারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন সংগ্রহের পর ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, বিগত ১৫ বছর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ একটি অপ্রতিরোধ্য গতিতে চলেছে। আমরা আগামী দিনে একটি উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি এবং স্বপ্নের বাস্তবায়ন ঘটাচ্ছি।

নৌকার মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী, জানতে চাইলে ইঞ্জিনিয়ার আবদুস সবুর ঢাকা টাইমসকে বলেন, আমি মনে করি বঙ্গবন্ধু কন্যা আমার উপর আস্থা রাখবেন, দাউদকান্দি তিতাসে নৌকার মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি দাউদকান্দি তিতাসের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী।

(ঢাকাটাইমস/১৯ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :