কুমিল্লা- ১ ও ২ আসন: মনোনয়নপত্র কিনলেন সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২৩, ২১:২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টি। ফরম বিক্রির দ্বিতীয় দিনে কুমিল্লা-১ ও ২ আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও কুমিল্লা-২ আসনের সাবেক সংসদ সদস্য আমির হোসেন ভূঁইয়া।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে দাউদকান্দি-তিতাস, হোমনা-মেঘনা উপজেলা জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতাকর্মীদের নিয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এ সময় কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি কাজী আলমগীর হোসেন, তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য মুন্সি হারুনুর রশিদ,দাউদকান্দি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোকন উদ্দিন প্রধান, মেঘনা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. রমজান সরকার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সুজন, তিতাস উপজেলা যুবসংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সি, হোমনা উপজেলা যুবসংহতির সভাপতি মুকুল মাহামুদ সরকার, দাউদকান্দি উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলামসহ প্রতিটি উপজেলার ইউনিয়ন জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন সংগ্রহের পর সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া বলেন, আমি দুটি আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছি। আমার দল জাতীয় পার্টির নির্বাচনে অংশ নেওয়ার ব্যপারে এখনো কোনা সিদ্ধান্ত হয়নি।

দুটি আসনে জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী জানতে চাইলে তিনি ঢাকা টাইমসকে বলেন, আমি মনে করি জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আমার উপর আস্থা রাখবেন। কারণ আমি বয়সে তরুণ। আমি গত দশম সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে কুমিল্লা-২ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হয়েছি।

(ঢাকাটাইমস/২১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

হরিণাকুণ্ডে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

ধামরাইয়ে বিয়ের দাবিতে আ.লীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বগুড়ায় নিজেদের অফিসে আগুনের মামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আসামি

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে ফেনীতে গায়েবানা জানাজা 

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে স্ত্রীকে খুন

মুক্তিযোদ্ধাদের কোনো কোটাই এখন আর নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার শিকার ৬ সাংবাদিক

শেরপুরে পুলিশ সদস্যের সম্পদের পাহাড়, দুদককে তদন্তের নির্দেশ আদালতের

চাঁদপুর সদরে পুলিশের অভিযান, ৯ বিএনপি নেতা গ্রেপ্তার

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি হলো ২ হাজার ৮শ মেট্রিক টন পেঁয়াজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :