কালীগঞ্জে আগুনে পুড়ল ৭টি বসতঘর, কোটি টাকার ক্ষতি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৬:১৩ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৬:০৫

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের সেনপাড়া গ্রামে আগুন লেগে ৭টি ঘর, আসবাবপত্র, নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

মঙ্গলবার দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ও ক্ষয়ক্ষতির বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বাঞ্চল ফায়ার সার্ভিসের ইনচার্জ উদ্দীপন ভক্ত। এর আগে সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ইনচার্জ উদ্দীপন ভক্ত বলেন, আমরা পৌণে ১০টার দিকে কন্ট্রোল রুম থেকে খরব পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ১০/১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। পড়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় ডাম্পিং করে অভিযান শেষ করা হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলের একটি রুমের ইলেকট্রিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপাশের রুমে ছড়িয়ে পড়ে। এতে ৭টি রুম পুড়ে ছাই হয়ে যায়। প্রাথমিকভাবে আমরা ক্ষয়ক্ষতির পরিমাপ করেছি প্রায় অর্ধকোটি টাকা। তবে পরে তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়তে এবং কমতে পারে বলেও তিনি মনে করেন।

ক্ষতিগ্রস্ত মোমেন মিয়া বলেন, আমার ঘরে রাখা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, যাবতীয় আসবাবপত্রসহ পুড়ে সব ছাই। আমার আর কিছুই অবশিষ্ট নাই। আমি পথে বসেছি।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :