ভৈরবে মোটরসাইকেলচাপায় ব্যাংক কর্মচারীর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ০৯:১২

ভৈরবে মোটর সাইকেলচাপায় মো. নজরুল ইসলাম মামুন (৫২) নামের এক ব্যাংক কর্মচারী নিহত হয়েছেন । তিনি উপজেলার শিমূলকান্দি ইউনিয়নের গোছামারা পশ্চিমপাড়া সরকার বাড়ির মরহুম ফজলুল হক মেম্বারের ছেলে। তিনি ভৈরব বাজারস্থ সালাম প্লাজায় অবস্থিত আল আরাফা ইসলামী ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের ভৈরবের শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে ।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্বজন সুত্রে জানা যায়, এটিএমবুথের ডিউটি শেষে রাতের দিকে গোছামারা এলাকার নিজ বাড়ির উদ্দেশে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় উঠেন। স্টেডিয়াম সংলগ্ন এলাকায় গিয়ে ওই অটোরিকশা থেকে নেমে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি মোটর সাইকেল তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে আসার পরই তিনি মারা যান।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিয়া পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক পারাপারের সময় দ্রুত গতিতে আসা একটি মটরসাইকেলের চাপায় গুরুতর আহত হয়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :