মাগুরার পথে সাকিব, সঙ্গে বিশাল গাড়িবহর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১২:০৩ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১১:১৭

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চূড়ান্ত মনোনয়ন পাওয়ার পর আজ বুধবার প্রথমবারের মতো নিজ নির্বাচনি এলাকা মাগুরায় যাচ্ছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বসেরা এই অলরাউন্ডারের নির্বাচনি সফরে সঙ্গী হয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার এবং নাজমুল হোসেন অপু। আছেন ক্রিকেটার আল-আমিন জুনিয়রও।

বুধবার সকালে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল গাড়ি বহর নিয়ে নিজের নির্বাচনি এলাকার পথে যাত্রা করেন সাকিব। তার গাড়িবহর পদ্মা সেতু হয়ে ১৫৬ কিলোমিটার রাস্তা অতিক্রম করে পৌঁছাবে জন্মভূমি মাগুরা শহরের কেশব মোড়ে। তার এই বহরে জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও আছেন কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর সম্পাদকের কক্ষে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন সাকিব। এরপর দলীয়ভাবে মাগুরা-১ আসনের মনোনয়ন দেওয়া হয় তাকে। নৌকা মার্কার প্রার্থিতা নিশ্চিতের পরেই নিজ ভোটার এলাকা পরিবর্তনের আবেদন করেছেন সাকিব। বনানী পুরাতন ডিওএইচএসের ঠিকানা পাল্টে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান মাগুরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ঠিকানা ব্যবহার করবেন এখন।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :