নড়াইল-১: নিজে কেঁদে ও অনুসারীদের কাঁদিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাজী সরোয়ার

নড়াইল প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ১১:৫৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন।

বুধবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাজী সরোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে নড়াইল-১ আসনের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে ছিলাম। সবসময় মানুষের সেবা করার চেষ্টা করেছি। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একজন কর্মী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দলীয় আদর্শ থেকে কখনো বিচ্যুত হইনি। দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে আমি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলাম। কিন্তু দলীয় মনোনয়ন পাইনি। তবুও তৃণমূলের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সরোয়ার হোসেন বলেন, আমি বঙ্গবন্ধু আদর্শের অনুসারী হিসেবে কখনো নৌকা প্রতীকের বাইরে যাইনি। এবার সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের বাইরে যাবো না। তাই আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিচ্ছি। আমি আজীবন নেতাকর্মীদের পাশে থাকতে চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশসহ সবার প্রতি শ্রদ্ধা রেখে দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানাই।

এসব কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন। এ সময় নেতাকর্মী ও সমর্থকরাও কান্নায় ভেঙে পড়েন।

উল্লেখ্য দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/পিএস/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :