নাটোরে দাঁড়িয়ে থাকা তিন বাসে আগুন

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:০৯

বিএনপির ডাকা নবম ধাপের অবরোধের প্রথম দিন রাতে নাটোরে দাঁড়িয়ে থাকা তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার দিনগত রাত ১১টার দিকে শহরের বড়হরিশপুর এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নাটোর সদর থানা পুলিশ জানায়, প্রতিদিনের মতো রবিবার রাতে বড়হরিশপুর এলাকার গণি পেট্রলপাম্পের সামনে ও ভিআইপি হোটেলের পূর্ব পাশে ২০টি বাস দাঁড় করানো ছিল। রাত ১১টার দিকে হঠাৎ ‘সামি জনি’ ও ‘রাজকীয়’ পরিবহনের দুটি বাসে আগুন জ্বলে ওঠে।

পরে ‘সামি জনি’ পরিবহনের অপর একটি বাসেও আগুন ধরে। প্রথম আগুন লাগা বাস দুটি সম্পূর্ণ এবং পরেরটি আংশিক পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলামসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় সংসদ সদস্য শফিকুল ইসলাম গণমাধ্যমের কাছে দাবি করেন, ‘বিএনপি-জামায়াতের অবরোধকারীরা নির্বাচন বানচাল করতে বাস-ট্রাক পুড়িয়ে নাশকতা করছে। তাদের আইনের আওতায় আনা হবে।’

সদর থানার ওসি নাসিম আহম্মেদ বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরাই বাসগুলোয় আগুন দিয়েছে। তবে তারা আগুন দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :