বিএনপির অবরোধে স্বাভাবিক রাজধানীর যান চলাচল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৬:০৬ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৪:১৫

নবম দফায় বিএনপির ডাকা অবরোধে স্বাভাবিক রয়েছে রাজধানীর যান চলাচল। সোমবার সকাল ৭টা থেকেই রাজধানীর প্রতিটি রুটেই চলাচল করতে দেখা গেছে সব ধরনের গণপরিবহন।

সরেজমিনে দেখা গেছে, সকালে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় গণপরিবহনে ছিল যাত্রীদের উপচে পরা ভির। এছারাও সকাল সাড়ে ৭টার দিকে এই এলাকার কাজলা, শনিরআখড়া, ধোলাইপার ও সায়দাবাদ রুটে ছিল তীব্র যানজট।

বাসে চড়ে যাত্রাবাড়ী থেকে গুলিস্তান আসা যাত্রী শাকিল আহম্মেদ ঢাকা টাইমসকে বলেন, ‘সকাল ৮টায় বাসে রওনা দিয়া গুলিস্তান আইছি ৯টায়। ১০ মিনিটের রাস্তা জ্যামে ১ ঘন্টা লাইগা গেছে।’

এদিকে দুপুর ১টার দিকেও গুলিস্তান, পল্টন কাকরাইল, সায়েন্সল্যাব মোড়, শাহবাগ, এলিফ্যান্ট রোড, মিরপুর রোড, মৎস্য ভবন মোড়েও যানযটের চিত্র উঠে এসেছে।

গাজীপুর রুটে চলাচলকারী ভিআইপি পরিবহনের বাসচালক সবুজ মিয়া ঢাকা টাইমসকে বলেন,‘ বেশ কয়েকদিন যাবত রাস্তায় বিএনপির অবরোধের তেমন কোন প্রভাব পরেনি।’ জীবিকার তাগিদে সবাই রাস্তায় বাস নামাচ্ছেন বলেও জানান তিনি।

মতিঝিলে রুটে চলাচলকারী দিশারী পরিবহনের অপর এক চালক ঢাকা টাইমসলে বলেন, ‘সড়কে যাত্রীদের যেমন চাপ আছে তেমন পরিবহনও আছে। দুপুরে ও রাতে আমরা একটু ভয়ে থাকি কারন এই সময়ে মাঝে মধ্যে গাড়িতে আগুন দেয় দুর্বিত্তরা।’

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এইচএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :