অপো’র শীত অফার: এ-৫৮ ফোনে বিশেষ ছাড়

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৮:০৫

শীতকে স্বাগত জানাতে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’ বাংলাদেশি স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এলো মূল্য ছাড়ের অফার। দাম কমলো জনপ্রিয় এ-৫৮ স্মার্টফোনের।

শীতের আমেজে এ-৫৮ এর নতুন মূল্য এখন ২২ হাজার ৯৯০ টাকা।

এই স্মার্টফোনটির ৬.৭২-ইঞ্চির এফএইচডি প্লাস সানলাইট ডিসপ্লে সবচেয়ে তপ্ত দিনেও বড়, উজ্জ্বল ও সুন্দর দৃশ্য তোলার নিশ্চয়তা দেয়। গ্রাহকদের মুগ্ধ করার জন্যই এর হাই- কোয়ালিটি ডিসপ্লেটি তৈরি করা হয়েছে। এছাড়া ডিভাইসটির ‘ট্রু-টু-লাইফ’ কালার এবং অ্যাডজাস্টেবল ব্রাইটনেস রয়েছে।

এর ডিসপ্লের ‘হাই স্ক্রিন-টু-বডি’র অসাধারণ ফিচারের মাধ্যমে দারুণ সব ছবি ও ভিডিওর অভিজ্ঞতা পাওয়া যাবে।

স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার, যেটি ৪০% পর্যন্ত বাড়তি সাউন্ড সুবিধা দেয়। ফোনটির সবচেয়ে বিশেষ দিক হলো, এর উন্নত ভলিউম ও নয়েজ কমানোর সক্ষমতা, জোরালো শব্দের মাধ্যমে অডিও শোনার আনন্দকে আরও বাড়িয়ে তোলে।

ডিভাইসটির আলট্রা-ক্লিয়ার ৫০ এমপি এআই ক্যামেরা প্রতিটি ছবির ক্ষেত্রেই একটি যথার্থ ডিটেইল তৈরি করে। এর ৫০ এমপি ও ২ এমপি লেন্সের তৈরি ‘ডিএসএলআর-লাইক বোকেহ ব্যাকগ্রাউন্ড’ অসাধারণ ছবি তোলে। অপো এ-৫৮ এর ‘এআই পোট্রেট রিটাচিং’ ফিচার আপনার অনন্য সৌন্দর্য্যকে আরও উজ্জ্বল করে তোলে। ফলে প্রতিটি ক্লিকে পাচ্ছেন আরও সঠিক ও স্বাভাবিক স্কিন টেক্সচার।

অপো এ-৫৮ এর ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং সক্ষমতার মাধ্যমে স্মার্টফোনটিকে সহজে ও নিরাপদে চার্জ দেয়া সম্ভব। এটি মাত্র ৫ মিনিটের চার্জেই ৩.৩৯ ঘণ্টার আকর্ষণীয় কল টাইমের সুবিধা প্রদান করে। যেহেতু চার্জিং প্রটেকশন ও সেফটি ফিচার সমৃদ্ধ সুপারভুক, তাই দ্রুতই স্মার্টফোন চার্জের নিশ্চয়তা দেয়। চাইলে হুট করে একটা মুভি দেখে ফেলা কিংবা বাড়তি কল করার সুবিধা পাওয়া যায়।

একটি পাতলা সিল্ক-স্যাটিন টেক্সচারের কেসে রাখা এ ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের শক্তিশালী সমন্বয়। যা অনন্য দ্রুততার সঙ্গে একটি অসাধারণ পারফরম্যান্স দিতে সক্ষম। ৩ ধাপের বর্ধিত র‌্যাম ডিভাইসের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করে, যা এটিকে বৈচিত্র্যময় কাজের জন্য প্রস্তুত করে।

এছাড়াও, স্মার্টফোনটি ‘স্ট্যান্ডবাই’ মোডে থাকলে, এর ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি পুরোপুরি চার্জের পর ৪৪৫ ঘণ্টা পর্যন্ত চার্জ ধরে রাখার নিশ্চয়তা দেয়। এর ফ্রন্ট ক্যামেরা ৮ এমপি, কালারওএস ১৩.১, ৩৬-মাসের ফ্লুয়েন্সি প্রটেকশন ও আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্সের মতো ফিচার রয়েছে।

নতুন দামের অপো এ-৫৮ বাংলাদেশজুড়ে অপো’র সকল অথোরাইজড স্টোরে পাওয়া যাচ্ছে।

অপো’র মূল্যহ্রাস সংক্রান্ত তথ্যের জন্য অপো বাংলাদেশ এর অফিসিয়াল ফেসবুক পেজ ও অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :