শাহজাহান ওমরের সমর্থনে ঝালকাঠিতে বিএনপির ৪৫ নেতাকর্মীর পদত্যাগ

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ২১:০৭ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ২০:৫১

ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক আইন প্রতিমন্ত্রী শাহজাহান ওমরের সমর্থনে কাঁঠালিয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৫ নেতাকর্মী পদত্যাগ করেছেন।

মঙ্গলবার উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে কাঁঠালিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস মিয়া বলেন, বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক আইন প্রতিমন্ত্রী শাহজাহান ওমর দীর্ঘদিন দলে মূল্যায়ন না পাওয়ায় সম্প্রতি বিএনপি থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করেছেন এবং ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নিবার্চন করছেন। দলের অবমূল্যায়নের প্রতিবাদ ও প্রিয় নেতা শাহজাহান ওমরের সমর্থনে আমরা বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৫ জন নেতাকর্মী স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

পদত্যাগকারীরা হলেন- কাঁঠালিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মারুফ, মো. ইলিয়াস মিয়া, উপজেলা যুব দলের সহ-সভাপতি মো. বশির হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. হাসিব ভুট্টো, সদস্য সচিব মো. জাকির হোসেন, আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. রনি সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. হাসান সরদারসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৪৫ জন নেতাকর্মী।

এ সময় উপজেলা বিএনপির (একাংশ) সাবেক সভাপতি আবদুল জলিল মিয়াজী, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার বিএনপির সমালোচনা করে দলটি থেকে পদত্যাগের কথাা জানান শাহজাহান ওমর। সেদিন এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, জিয়ার রাজনীতির চেয়ে বঙ্গবন্ধুর রাজনীতি উত্তম। একই দিন জানা যায় ঝালকাঠি-১ আসনে তাকে দলীয় প্রার্থী করেছে আওয়ামী লীগ। এর এক দিন আগে নাশকতার মামলায় কাশিরমুর কারাগার থেকে জামিনে মুক্তি পান বীর উত্তম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা শাহজাহান ওমর।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :