আলোক শিক্ষালয়ে আসবাবপত্র ও শিক্ষাবৃত্তি দিল রোটারি ক্লাব ঢাকা লুমিনাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৫১

রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত কমিউনিটি স্কুল আলোক শিক্ষালয়ে আসবাবপত্র (ডেস্ক ও চেয়ার) এবং সেখানকার সুবিধাবঞ্চিত শিশুদের সারা বছরের শিক্ষা খরচ বাবদ বৃত্তি দিল অলাভজনক সংগঠন রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাস।

কমিউনিটি উন্নয়ন প্রকল্পের অংশ হিসেবে আজ বুধবার (৬ ডিসেম্বর) আলোক শিক্ষালয়ে শ্রেণিকক্ষে শিশুদের জন্য ৫০ সেট ডেস্ক ও চেয়ার দেয় ক্লাবটি। এছাড়া মৌলিক শিক্ষা প্রকল্পের আওতায় তিনজন দরিদ্র শিশুকে রোটারি ক্লাব ঢাকা লুমিনাস দেয় সারা বছরের শিক্ষাবৃত্তি।

এ সময় ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি রোটারিয়ান মনজুরুল করিম, চার্টার্ড সভাপতি রোটারিয়ান কাজি সাইফুল হক, প্রাক্তন সভাপতি রোটারিয়ান মুশফিকুর রহমান, প্রাক্তন সভাপতি রোটারিয়ান মো. আবদুল্লাহ এবং ২০২৪-২৫ বছরের নির্বাচিত সভাপতি রোটারিয়ান আল আমিন রিদোয়ানুর রহমান।

অনুষ্ঠান চলাকালীন স্কুলের প্রতিষ্ঠাতা যুক্তরাস্ট্রপ্রবাসী প্রফেসর রাশেদা চৌধুরী রোটারি ক্লাব ঢাকা লুমিনাসের সদস্যদের সঙ্গে জুম কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন এবং ক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যদিকে, ক্লাব সভাপতি রোটারিয়ান মনজুরুল করিমও এই মহতি প্রকল্পে অংশগ্রহণ করতে পারায় কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও আলোক শিক্ষালয়ের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

আগারগাঁওয়ে অবস্থিত এই শিক্ষালয়টি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য বহুদিন ধরে ব্যাপক অবদান রেখে যাচ্ছে। এ কাজে রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাস এর আগেও বিদ্যালয়টির পাশে দাঁড়িয়েছে। এর আগে আরও সাতজন শিশুকে একইভাবে তারা শিক্ষাবৃত্তি দিয়েছিল।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :