টঙ্গীতে জাতীয় পতাকা বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই নিরাপত্তা কর্মীর মৃত্যু 

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০৬ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০৩

গাজীপুরের টঙ্গীতে জাতীয় পতাকা বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে সাড়ে সাতটার দিকে টঙ্গী বিসিক ফকির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, আইনাল হক (৪৫)। নওগাঁ জেলার নিয়ামতপুর থানার বালিচান গ্রামের কসিম উদ্দিনের ছেলে ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল ইসলাম জাহাঙ্গীর (৪৫)। তারা টঙ্গীর পাগাড় এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বাস করতেন।

আয়নাল ও আশরাফুল টঙ্গীর বিসিক ফকির মার্কেট এলাকার আই এফ এল নামক পোশাক কারখানার নির্মাণাধীন ভবনের নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করতেন।

ঘটনার পর থানার উপপরিদর্শক(এসআই) মো. কায়সার হাসপাতাল থেকে মরদেহ দুটি উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার সকালে কারখানার নির্মাণাধীন ভবনের নিচতলায় একটি লোহার রডে জাতীয় পতাকা বাঁধতে যায় ওই দুই নিরাপত্তা কর্মী। এ সময় অসাবধানতা বসত লোহার রডটি বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে তারা বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে থানায় খবর পাঠানো হয়।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক মো. কাউসার হোসেন বলেন, ওই দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

তবে এ বিষয়ে আই এফ এল পোশাক কারখানাটির কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে গণমাধ্যমে কথা বলতে রাজি হননি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মুস্তাফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :