১২ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ
| আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৮ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩, ১৯:২০

ভারত থেকে অবৈধভাবে আসা ২৪০ বস্তায় মোড়ানো ১২ হাজার কেজি ভারতীয় চিনিসহ একটি ট্রাক আটক করেছে শেরপুর হাইওয়ে থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

বুধবার চেকপোস্ট বসিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের পার্শ্ববর্তী শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে যাত্রী ছাউনির সামনে চিনি ভর্তি ঢাকাগামী দ্রুতগতির ট্রাকটিকে সিগন্যাল দিলে পালানোর সময় এসব চিনি ও ট্রাক আটক করা হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেবের নির্দেশনায় এসআই কাওসার আহমেদসহ একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় তল্লাশি করে। এ সময় একটি ট্রাকভর্তি ২৪০ বস্তা ভারতীয় অবৈধ চিনি জব্দ করা হয়। তাৎক্ষণিক ট্রাকচালক ও চিনির মালিক পালিয়ে যায়। পরে পুলিশ ওই ট্রাক (মেট্রো ট ২০৮১-৫৩) এবং ২৪০ বস্তা অবৈধ চিনি জব্দ করে।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব জানান, এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। ভারত থেকে চোরাইপথে চিনির বস্তাগুলো আনা হয়েছে। আটকের সময় ড্রাইভারকে পাওয়া যায়নি। চোরাকারবারির নাম জানার চেষ্টা করছি।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :