ভোলায় কেন্দ্রগুলোতে দাঁড়িয়ে আছে পুলিশ-আনসার, নেই ভোটার

ভোলা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৪৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলার ৪টি আসনে চলছে ভোটগ্রহণ। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেই বললেই চলে। ভোট কেন্দ্রগুলোতে দাঁড়িয়ে আছে পুলিশ-আনসার সদস্যরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি বাড়েনি। তবে বেলা সাড়ে ১০টা পর্যন্ত জেলার কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

লালমোহনের ডাক্তার আজহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে বেলা ১০টা পর্যন্ত ১৩৯ ভোট কাষ্ট হয়েছে। এই কেন্দ্রের ভোটার সংখ্যা ৪ হাজার ১৩০ জন।

এছাড়াও একই উপজেলার গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে বেলা ১০টা ২০ মিনিট পর্যন্ত ৪৩৯ ভোট কাষ্ট হয়েছে। তবে এ কেন্দ্রের মোট ভোটার সংখ্যার তথ্য নিশ্চিত করতে পারেনি কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার।

কয়েকজন ভোটারের কথা হয়। তারা জানিয়েছে, বিশেষ করে আওয়ামী লীগের কর্মীসমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে ছোট ছোট যানবাহনে করে তাদেরকে কেন্দ্রে নিয়ে আসছে।

জেলার চারটি আসনে ৫২৬টি ভোট কেন্দ্র রয়েছে। তার মধ্যে ২৬টি কেন্দ্র দুর্গম চরাঞ্চলে। এই ২৬টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এসব কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

ভোলা জেলায় মোট ভোটার সংখ্যা ১৫ লাখ ৫৩ হাজার। জেলার চারটি আসনে মোট ৫২৬টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ভোলা-১ (সদর) আসনে ১১৪টি, ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে ১৩৮টি, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে ১১৯টি ও ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে ১৫৫টি।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :