জামালপুর-৪: স্বতন্ত্রের কাছে হেরে গেলেন ডা. মুরাদ 

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ১৪:০৯ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১৩:৩১

জামালপুর-৪ আসনে (সরিষাবাড়ি) ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশিদ জয়ী হয়েছেন। এ আসনে হেরে গেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান ও আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলাল।

দ্বিতীয় অবস্থানে রয়েছেন নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল আর তৃতীয় অবস্থানে রয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান।

রবিবার (৭ জানুয়ারি) রাত ১১ টায় সরিষাবাড়ী উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আক্তার বেসরকারি ফলাফল প্রকাশ করেন।

ফলাফলে দেখা যায়, বিজয়ী স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) অধ্যক্ষ আব্দুর রশিদ পেয়েছেন ৫০ হাজার ৬৭৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল পেয়েছেন ৪৭ হাজার ৬৩৮ ভোট এবং স্বতন্ত্র (ঈগল) প্রার্থী ডা. মুরাদ হাসান ৩৭ হাজার ৪৩৩ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

এর আগে সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে ৮৯টি কেন্দ্রের ভোটগ্রহণ শেষে ঘোষিত ফলে আব্দুর রশীদের জয় নিশ্চিত হয়।

নির্বাচন অফিস সূত্র জানায়, এ আসনটি ৮টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে গঠিত। এখানে মোট ভোটার ২ লাখ ৮৯ হাজার ২৬১ জন, এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৪৩ হাজার ৮৭৩, নারী ভোটার সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ৩৮৭ এবং একজন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

এই আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালসহ ৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ঈগল প্রতীক নিয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রতিদ্বন্দ্বিতা করেন।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :