ডাকাতির তিনদিন পর ডাকাতকে পেয়ে গণপিটুনি

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২৪, ১২:৪৯

নিজের বাসস্থানের পার্শ্ববর্তী এলাকায় ডাকাতি করেছিলেন মো. উজ্জ্বল আহমেদ ও মো. হৃদয়সহ আরও কয়েকজন। তবে সেদিন সফলতার সঙ্গে ডাকাতি সম্পূর্ণ করে পালাতে পারলেও তিনদিন পর ধরা খেলেন এলাকাবাসীর হাতে। পরে বিক্ষুদ্ধ জনতা তাদের মারধর করে পুলিশের হাতে তুলে দেন। এমন ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে।

রবিবার রাতে নাসিক ৪ নং ওয়ার্ডের আটগ্রাম এলাকা এমন ঘটনা ঘটে।

গণপিটুনি খেয়ে আটক হওয়া ডাকাত সদস্যরা হলেন, নেত্রকোনা জেলার মজিবুর রহমানের ছেলে মো. উজ্জ্বল আহাম্মেদ (২৬)। সে ১ নং ওয়ার্ডস্থ হিরাঝিল এলাকা বাসা নিয়ে বসবাস করেন এবং সিদ্ধিরগঞ্জের খোলাপাড়া রেললাইনের বাসিন্দা জসিমের ছেলে মো. হৃদয় (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গেলো ১৯ জানুয়ারি ভোর রাতে আটিগ্রাম এলাকার একজন ইমামের বসতবাড়িতে কিছুসংখ্যক ডাকাত চক্রের সদস্যরা ডাকাতি করেছিলেন। পরে রবিবার রাতে হঠাৎ ওই চক্রের দুজন সদস্যকে ঘটনাস্থলের আশপাশে আবারও হাঁটাচলা করতে দেখতে পায় এলাকাবাসী। পরে তাদের আটক করে গণপিটুনি দেওয়া হয়। একপর্যায়ে থানা পুলিশ খবর পেয়ে সেখানে গেলে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানিয়েছেন, আটককৃতরা ডাকাতির কাথ স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হচ্ছে। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :