জাতির পিতার সমাধি সৌধে নবনিযুক্ত কোস্টগার্ড মহাপরিচালকের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪০

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছে কোস্টগার্ডের নবনিযুক্ত মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল মীর এরশাদ আলী।

শনিবার সকাল ১০টা ৩৫ মিনিটে টুঙ্গিপাড়া পৌঁছে তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতির সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

শ্রদ্ধা নিবেদনের পর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে বাঙালির শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।

এসময় কোস্ট গার্ডের একটি সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদান করে। বেজে ওঠে বিউগল। প্রদান করা হয় সশস্ত্র সালাম।

অতপর পবিত্র সুরা ফাতেহা পাঠ করে তিনি বিশেষ মোনাজাতে অংশ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও ৭৫ এর ১৫ আগস্টের সব শহীদের রূহের মাগফিরাত কামনা করেন। সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সব সদস্যদের দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করে প্রার্থনা করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষ কোস্টগার্ড মহাপরিচালক বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদনের সময় কোস্ট গার্ড সদর দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ, জোনাল কমান্ডার পশ্চিম জোন ও অন্যান্য কর্মকর্তাগণসহ বিভিন্ন স্তরের কোস্ট গার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :