কেন্দুয়ায় ইউপি সদস্যর বিরুদ্ধে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগ 

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫৪

নেত্রকোনার কেন্দুয়ায় এক প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে উপজেলার পাইকুড়া ইউনিয়নের ইউপি সদস্য বাবুল মিয়ার বিরুদ্ধে।

এ নিয়ে রবিবার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও (ভারপ্রাপ্ত) রাজিব হোসেনের বরাবর একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী প্রতিবন্ধী সুজন মিয়ার চাচা রিপন মিয়া।

অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার পাইকুড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল মিয়া। একই ওর্য়াডের খালিজুড়া গ্রামের সুলতান মিয়ার প্রতিবন্ধী ছেলে সুজন মিয়ার ভাতার টাকা তার নিজস্ব মোবাইল নাম্বারে পরিবর্তে ইউপি সদস্য বাবুল মিয়া তার নিজের স্বজনের মোবাইল নাম্বার ব্যবহার করে প্রতিবন্ধী সুজনের ১৫ হাজার টাকা আত্মসাৎ করেছেন। এ বিষয়ে ইউপি সদস্য বাবুলকে জিজ্ঞেস করলে তিনি হুমকি প্রদান করেন। এছাড়াও প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার সময় সুজনের কাছ থেকে ২ হাজার টাকা উৎকোচ নিয়েছেন ইউপি সদস্য বাবুল মিয়া বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগে বিষয় স্বীকার করে ইউপি সদস্য বাবুল মিয়া গণমাধ্যম কর্মীদের জানান, প্রতিবন্ধী সুজনের ভাতার ১০ হাজার টাকা আমি উত্তোলন করেছি। এই টাকা তিনি প্রতিবন্ধী সুজনকে ফেরত দিতে রাজি হয়েছেন। বাকি টাকার কথা তিনি অস্বীকার করেছেন।

এ বিষয়ে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাজিব হোসেন বলেন, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :