হাইওয়ে পুলিশের ট্রাফিক জরিমানা আদায় করবে কমিউনিটি ব্যাংক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৯

হাইওয়ে পুলিশের মাদারীপুর অঞ্চলের ই-ট্রাফিক জরিমানা কালেকশন প্রক্রিয়াটি এখন অতি সহজে কমিউনিটি ব্যাংকের সকল অ্যাকাউন্ট হোল্ডার ছাড়াও যে কোনো ডেবিট কিংবা ক্রেডিট কার্ড হোল্ডাররা সহজে পরিশোধ করতে পারবেন। এছাড়া বাংলা কিউআর কোডের মাধ্যমেও ট্রাফিকের জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে প্রদান করে মামলা ভাঙানো যাবে।

এই সম্পূর্ণ ডিজিটাল পক্রিয়াটি যাতে অতি সহজে ও দ্রুত সমাধান করা যায় এই নিমিত্ত কমিউনিট ব্যাংক বাংলাদেশ পিএলসি ও হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিওনের সঙ্গে একটি চুক্তি সম্পাদিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ চুক্তির শুভ উদ্বোধন করেছেন ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে. আজাদ।

ফরিদপুর সদর উপজেলা অডিটোরিয়াম অনুষ্ঠিত এ চক্তি সম্পাদন অনুষ্ঠানে হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহিনুর আলম খানের (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- কমিউনিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) ও হেড অব এডিসি জাহির আহমেদ, আইটি বিভাগের এভিপি ফাইম উল আওয়াল, আইটি বিভাগের এফএভিপি আমিরুল ইসলাম, কমিউনিটি ব্যাংকের ফরিদপুর জেলার প্রতিনিধি হারুন-অর-রশীদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পর্যায়ক্রমে এই সেবাটি সারা বাংলাদেশে পুলিশের সকল জেলা ও মেট্রোপলিটন এলাকায় পাওয়া যাবে বলে জানান কমিউনিটি ব্যাংকের এডিসি প্রধান জাহির আহামেদ।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :